পাবনার চাটমোহরে করোনা সচেতনতায় পুলিশের মহড়া

(পাবনা) প্রতিনিধি :পাবনার চাটমোহর উপজেলা ও পৌরসদরের সকল বাসিন্দাদের করোনা সচেতনতা নিশ্চিত করতে ও সাধারণ মানুষকে ঘরে রাখতে সচেতনতামূলক মহড়া দিয়েছে চাটমোহর থানা পুলিশের সদস্যরা।

এসময় সাধারণ মানুষকে ঘরে থাকতে আহবান করা হচ্ছে। ঘরে থাকুন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমান, নিজে বাঁচুন অন্যকে বাঁচতে সাহায্য করুন। একই সাথে নিত্য পণ্যের বাজার দর নিয়ন্ত্রণ ও সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনা বন্ধে নিয়মিত কাজ করছে থানা পুলিশের সদস্যরা।

আজ বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসদরের বাসস্ট্যান্ড এলাকায় জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম ও
চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীনের নির্দেশে ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে মহামারী করোনা ভাইরাস সংক্রমন সম্পর্কে আরও ব্যাপক গনসচেতনতা বৃদ্ধির লক্ষে ব্যতিক্রমধর্মী মহড়া দিয়েছে থানা পুলিশের সদস্যরা।

পৌরসদরের বিভিন্ন অলিগলিতে জনসাধারণকে ঘরে অবস্থান করার অনুরোধ সহ করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে করণীয় বর্জনীয় পরামর্শ নিয়ে উপজেলা ও পৌরসদরের সকল বিট পুলশিং এর উপপরিদর্শক (এসআই ) ও সহকারী উপপরিদর্শক (এএসআই) কর্মকর্তাগণ মহড়ায় অংশগ্রহণে উপস্হিত ছিলেন।

আরও পরুনঃ পাবনা পৌরসভার উদ্যোগে ৬০০ জন দুস্থকে নগদ অর্থ বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন