পাবনার চাটমোহরে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

চাটমোহর( পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহর উপজেলার বাঙ্গালা গ্রামে গলায় ফাঁস দিয়ে কৃষক স্বামী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার,রাত ৮ টায় ঘর থেকে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তি, উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বাঙ্গালা (স্কুলপাড়া) গ্রামের আব্দুল মজিদের ছেলে শহিদুল ইসলাম (৪০)।

প্রতিবেশীরা আরো জানান,গত কয়েকদিন ধরে পারিবারিক কোনো বিষয় নিয়ে ঝগড়া লাগায়,স্বামীকে বাড়িতে ভাত খেতে দেন না স্ত্রী।

মৃত ব্যক্তির চাচা আলেক হোসেন বলেন, ভাতিজাকে তার বউ ভাত দেয় না, মাঝে মধ্যে বউ ধরে ভাতিজাকে মারধর করে। মৃত ব্যক্তির চাচী নাজমা খাতুন বলেন,বউ ঠিক মতে বাড়িতে বসে না,ঘরে থাকতে দেয় না।

বউ তিন চার দিন রব ধরেছে আমি তালাক দেবো,তালাক দিয়ে আমি এই বাড়িতে থাকবো, ওকে থাকতে দেবো না।

মৃতব্যক্তির স্ত্রী বুলু খাতুন বলেন,আমার তিন মেয়ে,দুই মেয়েকে বিয়ে দিয়েছি, ছোট এক বছরের একটা মেয়ে আছে। আমরা খুব অভাবে আছি, ছোট মেয়ের জন্য একটু দুধ,বিস্কুট কিনে খাওয়াবো সেটা ও পারিনা।

আমার স্বামী ঠিকমত কাজ করে না। স্বামী আমার থেকে গাড়ি কিনে দেওয়ার চাই। আমাকে বলে বাপের বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসার কথা,গাড়ি চালিয়ে শোধ করে দেবো। আমি ০৫/০৮/২০২১ তারিখে বাপের বাড়ি যায়।

ভাই পনেরো,বিশ দিন পর টাকা দিবে বলছে। এটা শুনে আমি সন্ধ্যায় বাড়ি চলে আছি। এসে দেখি ঘর সব অন্ধকার, ঘরে তালা লাগানো ধাক্কা দিলে তালা থাকা অবস্থায় ঘর খুলে যায়,

আবার ভেতর থেকে ধাক্কা দিয়ে লাগনো যায়। ভেতর থেকে দরজা লাগানো দেখে, পাশের বাড়ি গিয়ে সবাইকে ডাকি, কি হয়ছে দেখার জন্য।

ওরা এসে  দরজা ধাক্কা দেয়েও ঘরের দরজা খুলছেনা। ভেতর থেকে লাগানো। দরজা  খুলে দেখি ঘরের আড়ার সাথে ঝুলে আছে। আমি চিৎকার,কান্না করলে আশে পাশের প্রতিবেশীরা আসে।

এ বিষয়ে,চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

আরও পরুনঃ পাবনার চাটমোহরে ফেন্সিডিল ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন