পাবনার চাটমোহরে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান (৪২) কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

বুধবার (১৫ জুলাই) দিবাগত রাতে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের জগতলা রেজাউল করিমের চা-স্টলের সামনের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত গাজা ব্যবসায়ী হাবিবুর রহমান মুলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামের মৃত মাইজ উদ্দিনের ছেলে।

র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের জেসিও ও নায়েব সুবেদার মো.শহিদুল ইসলাম জানান, এসআই সামসুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদক বিরোধী বিশেষ অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের জগতলা পাকা রাস্তার উপর আসামী হাবিবুর রহমানের কাছ থেকে গাজা উদ্ধারকালে র‌্যাব সদস্যদের সঙ্গে ধস্তাধস্তি হয়।

ধস্তাধস্তির এক পর্যায়ে হাবিবুর রহমান সামন্য মাথায় আঘাত প্রাপ্ত হলে তার কাছ থেকে উদ্ধার পূর্বক ২ কেজি গাজা ও একটি পুরাতন বাটন ফোনসহ তাকে আটক করা হয়।

র‌্যাব সদস্যরা উদ্ধারকৃত গাজা ও আসামী হাবিবুর রহমানকে চাটমোহর থানায় নিয়ে এসে একটি এজাহার দাখিল করেন। আটককৃত গাজা ব্যবসায়ী হাবিবুর রহমানের বিরুদ্ধে চাটমোহর থানায় মাদকদব্য আইনে ২০১৮ সালের ৩৬ (১) এর ১৯ (ক) মামলা রুজু হয়েছে। মামলা নং ১০।

আরও পড়ুনঃ পাবনার ভাঙ্গুড়ায় গোখাদ্যে ভেজাল, বিপাকে খামারীরা

একই ধরনের খবর

মন্তব্য করুন