পাবনার চাটমোহরে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ হেড কোয়াটার্সের নির্দেশনায় সারা দেশের মত পাবনার চাটমোহরে মাস্ক বিতরণ শুরু করেছে চাটমোহর থানা পুলিশ।

”মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ” শ্লোগানে বৈশ্বিক মহামারি উদ্বুদ্ধ করনে রবিবার ২১ মার্চ বেলা সাড়ে ১১ টার দিকে পৌরসদরের থানা মোড় (আমতলা) এলাকায় এই মাস্ক বিতরনের উদ্বোধন করেন চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন।

এ সময় উপস্থিত ছিলেন, থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম, চাটমোহর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন

আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বাবলু, শিক্ষক ও সাংবাদিক এম এ জিন্নাহ, ইকবাল কবির রন্জু, পবিত্র তালুকদার, মহিদুল ইসলাম খান সহ থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

এ সময় চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন বলেন, নতুন করে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। এই করোনা ভাইরাস প্রতিরোধে চাটমোহর থানা পুলিশ সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থেকে কাজ করেছে। এখনও পুলিশ সাধারন মানুষের পাশে থেকে কাজ করবে।

সেই লক্ষ্যে মানুষকে সচেতন করতে মাস্ক বিতরণ শুরু করেছে। চাটমোহর পৌরসদরে পথচারীদের মাঝে রবিবার ২১ মার্চ ৫০০ পিচ মাস্ক বিতরন করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুনঃ পাবনার চাটমোহরে এক নারীকে শ্বাসরোধ করে হত্যা

একই ধরনের খবর

মন্তব্য করুন