পাবনার চাটমোহরে লকডাউন বাস্তবায়নে কঠোর আইনশৃঙ্খলা বাহিনী

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে পাবনার চাটমোহর উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার ৯ জুলাই বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.সৈকত ইসলামের নেতৃত্বে উপজেলা ও পৌরসদরের বিভিন্ন এলাকার হাট-বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় সরকারের বিধিনিষেধের আইন অমান্য করে যে সকল ব্যবসায়ীরা সরকার ঘোষিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকানপাট সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা রাখার নিয়ম থাকলেও অনেকে তা সঠিক সময়ে বন্ধ করেননি বিধায় উপজেলা প্রশাসন ও পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে তাদের খোলা দোকানপাট বন্ধ ও চা-স্টলে লোকজনের জনসমাগম আড্ডা দেখে দোকানদারদের চায়ের কেটলি জব্দ করেন।

অভিযানে অংশ নেন চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন,উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মাসুম বিল্লাহ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সৈকত ইসলাম বলেন, লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন। সরকারের বিধিনিষেধ কঠোরভাবেই কার্যকর করা হচ্ছে। নিজেদের স্বার্থেই সবাইকে সরকারী বিধিনিষেধ মেনে চলার আহবান জানান এবং অযথা ঘরের বাহিরে বের না হতে সকলকে অনুরোধ করেন। তিনি আরো বলেন, ইতোমধ্যে চাটমোহর উপজেলা ও পৌরসদরের বিভিন্ন বাজারসহ পাড়া-মহল্লায় অভিযান পরিচালনা করা হচ্ছে ।

উপজেলা প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনী লকডাউন সফল করতে খুব তৎপর রয়েছে। তবে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান (ইউএনও) মো.সৈকত ইসলাম।

আরও পরুনঃ পাবনার আটঘরিয়ার একদন্ত-গোড়রী সড়কের বেহালদশা

একই ধরনের খবর

মন্তব্য করুন