পাবনার চাটমোহরে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু;

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহর উপজেলার দোলং গ্রামে মাহিন হোসেন (১২) এক স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে, পরিবারের লোকজন বলছে, মাহিন আত্মহত্যা করেছে।

সোমবার (১৯ জুলাই) সকালে  তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত স্কুলছাত্র বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের উজ্জল হোসেনের ছেলে এবং চাটমোহর অরবিটল লিংক স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল।

পরিবারের বরাত দিয়ে চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, স্কুলছাত্র মাহিন নিজ ঘরে রাতে ঘুমিয়ে ছিল। সকালে না ওঠায় তার মা-বাবা ডাকাডাকি করতে থাকে। সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন ছেলেটি কাপড়-চোপড় রাখার আলনার মাঝে বসা অবস্থায় আছে।

গলায় তার লুঙ্গি পেঁচানো ছিল। পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের দাবি, মাহিন আত্মহত্যা করেছে। কিন্তু কোন কারণে সে আত্নহত্যা করেছে তারা বলতে পারেননি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, মৃত্যুটি রহস্যজনক। আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পরুনঃ পাবনার সাঁথিয়ায় মহামারী করোনায় জরুরী অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

একই ধরনের খবর

মন্তব্য করুন