পাবনার চাটমোহরে ২ রাতে ৪ গরু চুরি

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে ২ রাতে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। এভাবে চুরির ঘটনায় গরু মালিকদের মধ্যে গরু চুরি আতংক বিরাজ করছে।

জানা গেছে, রবিবার ২১ ফেব্রুয়ারী ভোর রাতে উপজেলাধীন গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল নতুন পাড়ার আব্দুল মমিনের বাড়ির ১টি ঘরের দড়জায় বাহির থেকে তালা লাগিয়ে এবং ৩টি ঘরে বাহির থেকে শিকল আটকিয়ে দিয়ে চোর চক্র ১টি গাভী ও ১টি বাছুর চুরি করে নিয়ে যায়। এসময় মমিন ও তার স্ত্রী জেগে উঠলেও বাহির থেকে ঘরে তালা লাগানো থাকায় ঘর হতে বের হতে পারেন না তারা। জানালার পাশে দাড়িয়ে চোর চক্রকে গরু নিয়ে পালিয়ে যেতে দেখেন তারা।

তাদের চিৎকারে আশ পাশের মানুষ এগিয়ে এসে দরজা খুলে দিলে সবাই মিলে চোরকে ধাওয়া করলেও যন্ত্রচালিত গাড়িতে গরু নিয়ে চোর পালিয়ে যায়।

অপরদিকে শনিবার ২০ ফেব্রুয়ারী ভোর রাতে মুলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রাম থেকে মুকুল হোসেন টুটুল নামক এক খামারীর ২টি গরু চুরির ঘটনা ঘটেছে।

চোর টুটুলের ১টি গাভী এবং ১টি ষাঁড় চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় আড়াই লক্ষাধিক টাকা।

মুকুল হোসেন টুটুলের ভাই নূরুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় রাতে গরু গোয়ালে বেঁধে রাখা হয়। রাত ২ টার দিকে দেখা যায় গোয়ালে গরু নেই। কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে। অনেক খোঁজা খুঁজি করেও গরু দুটির কোন সন্ধান পাওয়া যায়নি।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গরু চুরি রোধ কল্পে চাটমোহরের বিভিন্ন পথে পুলিশ পাহাড়া বসিয়েছি। তা সত্তেও গরু চুরির ঘটনা ঘটছে। চুরি হওয়া গরু উদ্ধারে আমরা তৎপর রয়েছি।

একই ধরনের খবর

মন্তব্য করুন