পাবনার চাটমোহর উপজেলা আ;লীগের সভাপতি এস এম নজরুল ইসলামের ঈদের শুভেচ্ছা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাবনার চাটমোহর উপজেলা ও পৌরসভা সহ প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও উপজেলার সর্বস্তরের সকল জনগণ সহ দেশের সকল মানুষের প্রতি ঈদের শুভেচ্ছা জানান উপজেলা আ;লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

উপজেলা সভাপতি এস এম নজরুল ইসলাম বলেন,সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল আযহা ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো।

ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।সকলেই মাস্ক পড়ে ঈদের নামাজ আদায় করবো। আর সকলে আল্লাহর কাছে দুই হাত তুলে দোয়া করবো যেন মহামারি করোনা ভাইরাস থেকে আমাদের সকলকে যেন তিনি রক্ষা করেন।

তিনি বলেন, অনেক খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এস এম নজরুল ইসলাম বলেন,সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করছি ঈদ মোবারক।

আরও পরুনঃ পাবনার চাটমোহরে বিনামূল্যে বীজ বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন