পাবনার ভাঙ্গুড়ায় সাফল্য ও ব্যর্থতা শীর্ষক আলোচনা – মেয়র রাসেল

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকা প্রতীকে ভোট দিলে টেকসই উন্নয়ন। ৫ বছর পূর্বে আপনারা আমাকে নৌকা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে এই পৌরসভার মেয়র হিসেবে আমাকে নির্বাচিত করেছিলেন সে জন্য আমি আপনাদের কাছে চির ঋণী।

দেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টেকসই উন্নয়ন সাধিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই পৌরসভায়ও উন্নয়ন হয়েছে। সেই টেকসই উন্নয়নের অংশ হিসেবে ভাঙ্গুড়া পৌরসভাতেও গত ৫ বছরে টেকসই উন্নয়ন করার যথাসাধ্য চেষ্টা করেছি।

কিন্তু করোনাভাইরাস সারা বিশ্বের ন্যায় আমাদের ভাঙ্গুড়াতে উন্নয়ন কিছুটা স্থবির করেছে। আমি দায়িত্ব গ্রহণ করে এই পৌরসভায় জননেত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়ন করেছি।

যতগুলি উন্নয়ন প্রকল্পের কাজ হয়েছে সবগুলি আমি নিজে তদারকি করে টেকসই উন্নয়ন যাতে হয় সেইরকম করে কাজ বুঝে নেওয়ার চেষ্টা করেছি। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আলহাজ মোঃ মকবুল হোসেনের জন্য দোয়া করবেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

২ নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান সাফল্য ও ব্যর্থতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন মেয়র গোলাম হাসনাইন রাসেল।

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতা নিয়ে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে পৌর সদরের ২নং ওয়ার্ডের আদর্শ গ্রাম কমিউনিটি চত্বরে।

এতে সভাপতিত্ব করেন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আফতাব হোসেন। অনুষ্ঠানে মেয়র গোলাম হাসনাইন রাসেলের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতা তুলে ধরে বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য আসলাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ রমজান আলী খান, পৌর আওয়ামীলীগ সভাপতি ওমর ফারুক রানা, ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর সত্তার উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ, পৌর ছাত্রলীগ সভাপতি প্রভাষক হেলাল উদ্দীন খানসহ প্রমুখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন