পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশের বিনামূল্যে মাস্ক বিতরণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ ‘মাস্ক পরার অভ্যেস করোনামূক্ত বাংলাদেশ’-এই প্রতিপাদ্যেকে নিয়ে করোনার দ্বিতীয় ধাপে পাবনার ভাঙ্গুড়া পৌরসদরের জনবহুল স্থানসমূহে থানা পুলিশ বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন।

কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে রবিবার (২১মার্চ) বেলা ১১টার দিকে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন এর নেতৃত্বে এই কর্মসূচী পালন করা হয়। এসময় তিনি উপস্থিত সকলকে মাস্ক পড়িয়ে দেন।

ভাঙ্গুড়া থানা পুলিশের এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শরৎনগর বাজার এলাকায় মাস্ক বিতরণ করে শুভ উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

এসময় ভাঙ্গুড়া থানার অন্যান্য পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত সকলের হাতে মাস্ক বিতরণ করেন। পরে রাস্তায় রাস্তায় ঘুরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যেও বিনামূল্যে মাস্ক বিতরণ করেন এবং সবাইকে নিজ নিজ ঘর হতে বাহির হবার পূর্বে মাস্ক পড়ার আহ্বান জানানো হয়।

এদিনে ভাঙ্গুড়া বাজারের সোনালী ব্যাংকের চৌরাস্তা মোড় , শরৎনগর বাজার ও ইউনিয়ন পর্যায়ের বাজার এলাকায় এই কর্মসূচী পালিত হয়।

করোনাকালে বাংলাদেশ পুলিশের বিনামূল্যে মাস্ক বিতরণের এমন কর্মসূচীকে সাধুবাদ জানান, সাবেক মেজর জেনারেল ডাঃ ফসিউর রহমান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, জেলা পরিষদ সদস্য মো. আসলাম আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি, পৌর ছাত্রলীগ সভাপতি প্রভাষক হেলাল উদ্দীন খাঁন।

আরও পড়ুনঃ পাবনার চাটমোহরে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন