পাবনার ভাঙ্গুড়া পৌরসভায় দুস্থদের ১০ কেজি করে চাল বিতরণ

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় পৌরসভায় দুস্থ ও অসহায় ১হাজার ২শত পরিবারের সদস্যদের মধ্যে জি আর এর ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার(৬সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে পৌরসভার চত্বরে এই চাল বিতরণের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন ঘোষনা করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

জানা গেছে, করোনা কালীন স্বল্প সময়ে কর্মহীন হয়ে পড়া অল্প আয়ের দুস্থ ও অসহায় মানুষের জন্য সরকারের এই ভাঙ্গুড়া পৌরসভায় ১২ মে.টন চাল বরাদ্ধ পান। যা ১০ কেজি করে চাউল ১হাজার ২শত পরিবার পাবে। করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্য ঝুকি এড়াতে প্রথম দিনে ২,৩,৬ও ৯নং ওয়ার্ডের ৬শত উপকার ভোগীদের মধ্যে বিতরণ করা হলো।

আর অবশিষ্ঠ ৬শত উপকার ভোগীদের মধ্যে পৌর সভা চত্বরেই বিতরণ করা হবে মঙ্গলবার(৭সেপ্টেম্বর)। পৌরসভা চত্বরে চাউল বিতরণ অনুষ্ঠঅনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আনছার ও ভিডিপি প্রশিক্ষক ও ট্যাগ অফিসার মো. সামিইল ইসলাম,

পৌরসভার সচিব শ্রী উত্তম কুমার সাহা। প্যানেল মেয়র ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. বরাত আলী, কাউন্সিলর বৃন্দ, মহিলা কাউন্সিলর বৃন্দ , যুবনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ ও সংবাদকর্মী বৃন্দ।

আরও পরুনঃ পাবনাতে প্রতিবন্ধী নারীকে শ্লীলতাহানির ঘটনায় আটক ১

একই ধরনের খবর

মন্তব্য করুন