পাবনার শালগাড়িয়ায় রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করেছেন -এমপি প্রিন্স

পাবনা প্রতিনিধিঃ পাবনা সদর উপজেলার শালগাড়িয়া হায়দার আলী রোড় হইতে শিবলী’র বাড়ী ও ভায়া ডাক্তার ইলিয়াস রোড পর্যন্ত ‘রাস্তা ও ড্রেন’ উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার ৮ আগস্ট দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তাটির উন্নয়ন কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন কালে এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই মহামারি করোনা ভাইরাস সংক্রমণ কালেও সকল প্রকার উন্নয়ন কাজ চলছে। দেশের মানুষ যাতে কোন প্রকার কষ্ট নিয়ে জীবন যাপন না করে এ জন্যই সরকার সকল উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহম্মেদ, জেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক শিবলী সাদিক, জেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক শেখ সাকিরুন ইসলাম রনি, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৌমিন সাহা ভানু, পৌর আ.লীগের যুগ্ন আহব্বায়ক মেহেদী হাসান এপ্রিল, সমুন, সাকিল, আজমল, আলিম, সফিক, রকি প্রমুখ।

আরও পড়ুনঃ পাবনার সাঁথিয়ায় দু’টি সড়ক নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি টুকু

একই ধরনের খবর

মন্তব্য করুন