পাবনার সাঁথিয়ায় মহামারী করোনায় জরুরী অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

সাঁথিয়া(পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সাঁথিয়ায় সোমবার বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুক-অধ্যাপক লুৎফুুন্নেছা ফাউন্ডেশন এর উদ্যোগে মহামারী করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীদের জরুরী ভিত্তিতে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সাঁথিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অক্সিজেন সেবা কার্যক্রমের ভার্চুয়েল উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

ফাউন্ডেশনের সভাপতি এ্যাড. এস এম আসিফ শামস রঞ্জনের সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু এমপি, সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি
উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারন সম্পাদক তপন হায়দার সান, সাঁথিয়া পৌরমেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. জান্নাতুল ফোরদৌস বৈশাখী,সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকবেলায় বাংলাদেশ অন্যন্য দেশের তুলনায় অনেক অগ্রগামী। তিনি ঘোষণা দিয়েেেছন
দেশের কোন মানুষ ভ্যাকসিন বঞ্চিত হবেননা।

তিনি বলেন, দেশের একটি রাজনৈতিক মহল করোনা নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্র করে মানুষের মধ্যে আতংক সৃষ্টি ও বহির্বিশে বাংলাদেশের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ করছে।

ফাউন্ডেশনের এই উদ্যোগের প্রশংসা করে তিনি সভানেত্রীর নির্দেশ অনুসারে দলীয় নেতা-কর্মীদের সব সময় অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।

আরও পরুনঃ সিরাজগঞ্জের তাড়াশের মাধাইনগর ইউনিয়নে ১ হাজার ১শ ৩৫ জনকে চাল বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন