পাবনার সাঁথিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুরুল ইসলাম স্মরণসভা ও দোয়া মাহফিল

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি. দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্ট্রা  বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী।

উপলক্ষে মঙ্গলবার(১৩ জুলাই) পাবনার সাঁথিয়ায় স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। স্বজন সমাবেশ সাঁথিয়া শাখার উদ্যোগে

সাঁথিয়া প্রেসক্লাবে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন স্বজন সমাবেশ সাঁথিয়া শাখার সভাপতি বিশিষ্ট সমাজসেবক আ’লীগ নেতা মোজাম্মেল হক খান।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন যথাক্রমে সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ।

আরও বক্তৃতা করেন,সাঁথিয়া উপজেলা ভাইসচেয়ারম্যান সোহেল রানা খোকন, সাঁথিয়া প্রেসক্লাবেরসভাপতি জয়নুল আবেদীন রানা, সাবেক সম্পাদক মানিক মিয়া রানা প্রমুখ।

সাংবাদিক উজ্জল হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন দৈনিক যুগান্তর সাঁথিয়া প্রতিনিধি অধ্যাপক আব্দুদ দাইন সরকার। মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ ইস্তিয়াক আহমেদ মিন্টু। এতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

আরও পরুনঃ পাবনায় ২য় দফা করোনার টিকাদান কার্যক্রমের ২য় দিন

একই ধরনের খবর

মন্তব্য করুন