পাবনার সাঁথিয়ায় সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়লো পশু ধর্ষক

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় পশু ধর্ষণের অভিযোগে লম্পট হাফিজুর (৩৫) নামের এক যুবককে সাঁথিয়া থানা পুলিশ আটক করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার(১৪জুলাই) রাত ১০টার দিকে উপজেলার হাপানিয়া-রামচন্দ্রপুর গ্রামে।

হাফিজুর হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে। বৃহস্পতিবার সকালে গরুর খামারে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামীকে সনাক্ত করে জানা যায়, হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে লম্পট হাফিজুর।

বুধবার রাত ১০টা ২০ মিনিটের দিকে উপজেলার হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামের রেজাউল করিমের গরুর খামারে প্রবেশ করে। কিছু সময় এদিক ওদিক তাকিয়ে লম্পট একটি লাল গাভীকে ধর্ষণ করে চলে যায়।

পরে খামারের মালিক আলহাজ্ব রেজাউল করিম মাস্টার বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে তাকে ধরে এনে গোয়াল ঘরে বেধে রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ সকালে গোয়াল ঘরে বেধে রাখা হাফিজুরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ওই গো-খামারের মালিক আলহাজ্ব রেজাউল করিম মাস্টার বাদী হয়ে সাথিয়া থানায় মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে পশু ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন থানা পুলিশ।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে মামলা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ পাবনা ফাউন্ডেশনের বিনামুল্যে ৫০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন