পাবনার সাঁথিয়ায় ২ সন্তানের জননী কিশোর প্রেমিককে নিয়ে পলাতক

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় প্রেমের টানে ২ সন্তানের জননী আঞ্জুয়ারা খাতুন কিশোর প্রেমিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পলাতক।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ২ মার্চ সন্ধ্যায় সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভর গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামের মৃত আব্বাজ আলীর ছেলে নূরুল হক ইসলামী শরিয়া মোতাবেক সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মেয়ে আঞ্জুয়ারা খাতুনকে বিয়ে করে। বিয়ের পর থেকে তাদের মধ্যে মধুর সস্পর্ক ছিল।

ইতোমধ্যে তাদের সংসারে ছেলে নাইম (৯) ও মেয়ে মরিয়ম (৫) নামের ২টি সন্তান জন্ম গ্রহণ করে।

বছর দু’য়েক মধ্যে আঞ্জুয়ারা খাতুনের সাথে প্রতিবেশী আব্দুল খালেকের ছেলে কিশোর প্রেমিক রুবেলের গভীর সম্পর্কের সৃষ্টি হয়। আঞ্জুয়ারার স্বামী নূরুল হক সম্পর্কের বিষয়টি মেনে নিতে নারাজ। এতে উভয়ের মধ্যেই শুরু হয় অশান্তি। মাঝে মধ্যেই আঞ্জুয়ারা তার স্বামী নুরুল হকের সাথে সংসার করবে না বলেও জানাতো।

গত ২ মার্চ সন্ধ্যায় আঞ্জুয়ারা তার কিশোর প্রেমিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পালিয়ে যায়।

স্বামী নুরুল হক স্ত্রীকে না দেখে অনেক খোজাখুজি করতে থাকে। পরে নুরুল হক জানাতে পারে আঞ্জুয়ারা তার কিশোর প্রেমিক রুবেলকে নিয়ে পালিয়েছে।

গ্রাম্যপ্রধান নিয়ে খোজাখুজির এক পর্যায়ে কিশোর প্রেমিক রুবেলকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, সে তার আত্মীয় সুজানগর উপজেলা বদনপুর গ্রামের শুকুর কবিরাজের বাড়িতে আছে।

সেখানে গ্রামের মেম্বর আবু বক্করসহ গ্রাম্যপধানরা গিয়ে আঞ্জুয়ারার সাথে কথা বলে জানতে পারে সে আর স্বামী নুরুল হকের সাথে সংসার করবে না।

নুুরুল হক জানান, তার স্ত্রী বাড়িতে রাখা নগদ ১ লাখ টাকা ও স্বর্ণালস্কারসহ প্রায় দেড়লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

শনিবার ৬ মার্চ দুপুরে ঐগ্রামে সরজমিনে গেলে গ্রাম্যপ্রধান আঃ আউয়াল, টুটুল, আবুল কালাম মাষ্টার, আঃ দাইন, শাহজাহান, রফিকুল ইসলাম, মাহাতাব, ময়েনসহ আরো অনেকে জানান, গত ২ মার্চ সন্ধ্যায় আঞ্জুয়ারা তার প্রেমিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে নুরুল হক বাদী হয়ে সাঁথিয়া থানার অভিযোগ দায়ের করেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন