পাবনার সুজানগরে ৩ ফসলি জমি নষ্ট করে নির্মানাধীন অবৈধ রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকার মানুষ

নিজস্ব প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের খয়রান গ্রাম থেকে উলাট গ্রাম পর্যন্ত একটি রাস্তা নির্মান কাজ এলাকার সাধারন মানুষের বাধার মুখে বন্ধ হয়ে গেছে বলে যানা যায়।এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকার মানুষের দাবি খয়রান গ্রাম থেকে উলিট গ্রামের একটি পাকা সংযোগ সড়ক থাকা স্বত্বেও একজন বিশেষ মানুষের ব‍্যাক্তিগত প্রকল্পের সুবিধার্থে সাধারন মানুষের হাজার হাজার বিঘা তিন ফসলি জমি নষ্ট করে জোরপুর্বক এই রাস্তার কাজ করা হচ্ছিল।

এলাকার মানুষের দাবি এই স্থান দিয়ে রাস্তা করা হোলে বিস্তির্ন এলাকায় জলাবদ্ধতা তৈরী হবে। এলাকার ভুমি মালিকরা বলেন ভুমি অধিগ্রহন বা ক্ষতিপুরন না দিয়ে কোন একজন বিশেষ প্রভাবশালি ব‍্যাক্তি নিজ উদ‍্যােগে তার মস্তান বাহিনির শক্তি দেখিয়ে ভেগু মেশিন লাগিয়ে রাতারাতি রাস্তাটি নির্মান কাজ শুরু করে।

এই কাজ বন্ধের দাবিতে এলাকার সাধারন মানুষ মানব বন্ধন সহ স্থানিয় প্রশাসনিক কমাকর্তাদের স্মরনাপর্ন হয়েছেন। সর্বশেষ তারা নিজেরাই রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে।

বর্তমানে এলাকায় বিষয়টি নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকার মানুষের দাবি রাস্তা নির্মানকারিদের পক্ষ থেকে রাতের আন্ধকারে গোলাগুলি করে সাধারন মানুষকে ভয়ভিতি প্রদর্শন করা হচ্ছে।

এলাকায় যে কোন সময় সংঘর্ষিক ঘটনা সৃস্ট হতে পারে বলে এলাকার মানুষের আশঙ্কা।

 

আরও পড়ুনঃ জলাবদ্ধতাকে প্রাধান্য দিয়ে বৃষ্ঠির আগেই পাবনায় পানি নিষ্কাশনের কাজ চলছে– মেয়র শরীফ

একই ধরনের খবর

মন্তব্য করুন