পাবনার ৬ জন যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছে

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছে পাবনার ৬ জন।

সম্মেলনে এক বছর পর ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৪ নভেম্বর  শনিবার সন্ধ্যায় সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি যাচাই-বাছাই করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে হস্তান্তর করেন। ওবায়দুল কাদের চূড়ান্ত কমিটি শনিবার বিকেলে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও  সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের হাতে তুলে দেন। পূর্ণাঙ্গ ওই কমিটিতে স্থান পেয়েছেন পাবনার ৬ জন।

তারা হলেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইব্রাহিম হোসেন মুন (সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি, তার বাড়ি বেড়া উপজেলায়), এড. আসিফ শামস রঞ্জন (পাবনা ১ আসনের এমপি এড. শামসুল হক টুকুর ছেলে), হোসাইন জয় (ফরিদপুর উপজেলা) ,সহ সম্পাদক রায়হান কবির রুবেল (বুয়েট ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি), মনিরুজ্জান পিন্টু (ছাত্রলীগ জাবি ছাত্রলীগ নেতা তার বাসা ঈশ্বরদী), উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা (সাবেক দপ্তর সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ তার বাড়ী সুজানগর উপজেলা)।

তারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। এছাড়া কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন