পাবনায় গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ পাবনায় ৬৪ কেজি অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা, ০১ টি মিনি ট্রাক ও ০১ টি পিকআপ সহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।

গ্রেফতারকৃত আসামীরা হলো, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার চন্দ্রখানা গ্রামের বর্তমান ঠিকানা- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার বারাইটারি নাওডাঙ্গা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ আবুল কাশেম (৩৮), কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার পাইকেরছড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৩), সিলেট জেলার গোলাপগঞ্জ থানার গোলাপনগর গ্রামের বর্তমান ঠিকানা- কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার পাইকেরছড়া গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ (৩৫) (মিনিট্রাক চালক), কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার পাইকেরছড়া গ্রামের মোঃ শুকুর আলীর ছেলে মোঃ স্বপন ইসলাম (২৩), কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার দক্ষিণ ভদ্রেরছড়া গ্রামের সামির উদ্দিনের ছেলে মোঃ রঞ্জু (২৪)।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ১২ জানুয়ারি মঙ্গলবার ২০২১ তারিখ রাত্রী ০৪:৪৫ ঘটিকার সময় র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনা সদর থানাধীন গাছপাড়া বাইপাস মোড় সংলগ্ন এন আর সিএনজি ফিলিং স্টেশন এর সামনে চেকপোষ্ট স্থাপন করে একটি অভিযান পরিচালনা করে ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পূর্বক আসামীদের নিকট হতে ৬৪ কেজি অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা, ০১ টি মিনি ট্রাক ও ০১ টি পিকআপ উদ্ধার করা হয়। উক্ত আসামীগন দেশের চিহিৃত মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা রুজু করা হচ্ছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন