পাবনায় পজিটিভ ইয়ুথ সোসাইটির শুভ উদ্বোধন ও প্যানেল মেয়রকে সংবর্ধনা

পাবনা সংবাদদাতাঃ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া এবং ইতিবাচক, সৃষ্টিশীল, মানবিক ও সামাজিক কর্মকাণ্ডে নিরলস কাজ করার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো পজিটিভ ইয়ুথ সোসাইটি অব বাংলাদেশ নামের একটি মানবিক ও সামাজিক সংগঠন। সংগঠনটির সঙ্গে যুক্ত রয়েছেন এক ঝাঁক মেধাবী তরুণ। 

সোমবার (৩০ মার্চ) রাতে পাবনার কাশিপুর হাট সংলগ্ন মাঠে এক অনুষ্ঠানে সংগঠনটির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পাবনা সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন।

উদ্বোধনের দিনে সংগঠনটি পাবনা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. শরীফ উদ্দিন প্রধান ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর (প্যানেল মেয়র-২) এ.এইচ.এম আরেফিন রুবেলকে সংবর্ধনা প্রদান করে।

‘সংগঠনটির এই কার্যক্রমকে যুগোপযুগী পদক্ষেপ’ বলে মন্তব্য করে মোশাররফ হোসেন বলেন, আমাদের ভবিষ্যৎ আমাদের নতুন প্রজন্ম, আমাদের সন্তানেরা।

আমাদের নতুন প্রজন্ম, আমাদের সন্তানরা যদি ধ্বংস হয়ে যায়, তাহলে আমি যতো বড়ই হই না কেন তার কোনও সার্থকতা নেই, আমাদের যতো অর্থ-সম্পদ-সম্মান থাকুক না কেন সব কিন্তু অন্ধকার হয়ে যাবে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমাদের পর এই নতুন প্রজন্মই দায়িত্ব নেবে আমাদের সমাজ ও রাষ্ট্রের। এজন্য তাদের মধ্যে যদি আদর্শ না থাকে, ধর্মীয় অনুভূতি না থাকে, তারা যদি বিচ্ছিন্ন হয়ে যায়, সমাজচ্যুত হয়ে যায় তাহলে তারা সবকিছু ধ্বংস করে দেবে।

তাই আমাদের সবাইকে যুব সমাজকে সঠিকভাবে গড়ে তোলা উচিত। আর তাদেরকে সঠিকভাবে গড়ে তুলতে পড়ালেখার পাশাপাশি সুষ্ঠু সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার প্রয়োজন আছে।

এসময় সংগঠনটিকে ব্যক্তিগত ও পাবনা পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন মেয়র শরীফ উদ্দিন প্রধান ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর (প্যানেল মেয়র-২) এ.এইচ.এম আরেফিন রুবেল।

অনুষ্ঠানে পজিটিভ ইয়ুথ সোসাইটি অফ বাংলাদেশের আহ্বায়ক রিফাত বিন রাহাত, সদস্য মো. ওহিদুল্লাহ খান, তানভির জামান আসিফ, মাহফুজ, রাব্বি, মোমিন, বেলাল হোসেন বাবু, মেহেদী হাসান ইমন, জয়, মাহিন, সম্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন