পাবনায় প্রথম অনলাইন স্কুল এসবিএফ উদ্ধোধন

পাবনা প্রতিনিধিঃ পাবনায় প্রথম অনলাইন স্কুল “এসবিএফ” প্রতিষ্ঠা করলো সামাজিক সংগঠন স্বপ্নের বাক্স ফাউন্ডেশন।

গতকাল পাবনা প্রেস ক্লাব অডিটোরিয়ামে অনলাইন স্কুলটির উদ্ভোধন করেন পাবনা জেলার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম-বিপিএম পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবি এম ফজলুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তুজা বিশ্বাস সনি, পাবনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা।

উদ্ভোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বপ্নের বাক্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মেহেদী হাসান দুলাল।

এ সময় উদ্ভোধক শেখ রফিকুল ইসলাম-বিপিএম পিপিএম বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে এই অনলাইন স্কুল এসবিএফ শিক্ষার্থীদের পাঠদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি স্কুল কর্তৃপক্ষকে আহবান জানাব যেন এই অনলাইন স্কুলের পাঠদান কার্যক্রম তৃণমূল পর্যায় পর্যন্ত পৌছাতে পারে।

এবি এম ফজলুর রহমান বলেন ” অনলাইন ক্লাস/অনলাইন স্কুল ব্যাপারটি সবাই প্রাথমিক পর্যায়ে গ্রহন করতে পারে নি, আমিও মূলত গ্রহন করতে পারি নি কিন্তু যখন চাক্ষুষ প্রমান পেলাম পৃথিবীর যেকোন প্রান্তে বসে এই পাঠদান কর্মসূচি সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব শুধু তাই নয় পরীক্ষায় অংশগ্রহণ করাও সম্ভব তখন আমি এই অনলাইন পাঠদান কর্মসূচিটি গ্রহন করেছি এবং সকলকে একাত্মতা জানানোর জন্য আহবান জানিয়েছি।

অনলাইন স্কুল এসবিএফ যেন সুষ্ঠভাবে তাদের কার্যক্রম তৃণমূল পর্যায় পর্যন্ত পৌছে দিতে পারে এই কামনা রইলো।

পরিশেষে অনলাইনে স্কুলটির শিক্ষকদের পরিচিতির মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

একই ধরনের খবর

মন্তব্য করুন