পাবনায় বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট ফাইনালে চ্যাম্পিয়ন জাগির হোসেন একাডেমী

শহিদুল ইসলাম রিজু, পাবনাঃ পাবনায় বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে জাগির হোসেন একাডেমী এবং রানার-আপ পাবনা আর এম একাডেমী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও প্রাইম ব্যাংক লি: এর পৃষ্ঠপোষকতায় গতকাল বিকেলে শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে এ পতিযোগিতায় নির্ধারিত ৫০ ওভারের খেলায় টসে জিতে আর এম একাডেমী ৪৯.২ ওভারে ১৫৭ রান সংগ্রহ করে। জবাবে জাগির হোসেন একাডেমী ৩৮.২ ওভারে ১৬১ রান করে ৪ ইউকেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়েছে।

এ পতিযোগিতায় সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয় জাগির হোসেন একাডেমীর নজরুল ইসলাম পাভেল ও ম্যান অব দ্যা ম্যাচ হন দলের ওমর ফারুক এবং সেরা বোলার আর এম একাডেমীর রাসেল কবীর।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনা প্রাইম ব্যাংক লি: এর শাখা ব্যবস্থাপক মো: ময়েন উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, জেলা ক্রিকেট আম্পায়ার্স আন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা, ক্রিকেট সাব-কমিটির সদস্য দেলোয়ার হেসেন, দিপংকর সরকার জিতু, সঞ্জয় সাহা, শফিকুল ইসলাম, আক্তার হামিদ আঞ্জুম, মামুন রশিদ ও শেখ সাদিসহ অন্যান্য সদস্যগণ।

উক্ত প্রতিযোগিতায় টেবুনিয়ার ওয়াশিম পাঠশালা, শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়, জাগির হোসেন একাডেমী, পাবনা জেলা স্কুল, আর এম একাডেমী, মওলানা কছিমমুদ্দিন হাই স্কুল, পাবনা কালেক্টরেটর পাবলিক স্কুল এন্ড কলেজ সহ মোট ৮ টি স্কুল অংশ নেয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন