পাবনায় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

এস এম আলম, পাবনাঃ বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় পাবনায় পালিত হয়েছে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী।

এ উপলক্ষে সকালে বনমালী শিল্পকলা কেন্দ্রে জাতীয় পতাকা অর্ধনমিত এবং বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিষ্ঠানের সভাপতি ও স্কয়ার গ্রুপের পরিচালক মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। পরে সেখানে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনায় মেনাজাত করা হয়। পরে তিনি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকিৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।

এরপর বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে জেলা যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য ও বৃক্ষ বিতরণ করেন।সেখানে বঙ্গবন্ধুর আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামীলীগের উপপ্রচার সম্পাদক হাজী শরীফ, বনমালী শিল্পকলা কেন্দ্রের সাধারন সম্পাদক ড. মো: হাবিবুল্লাহ, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানসহ বিশিষ্ট জনেরা।

এছাড়া এ উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্থানীয় আওয়ামীলীগসহ বিভিন্ন সামজিক সাংস্কৃতিক সংগঠন দিনব্যপী নানা কর্মসুচী পালন করছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের তাড়াশে জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন

একই ধরনের খবর

মন্তব্য করুন