পাবনায় মানবতার দৃষ্টির উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

পাবনা প্রতিনিধিঃ পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের শংকরপুর পূর্বপাড়ায় ‘মানবতার দৃষ্টি’ সেবা কল্যাণ সংস্থার উদ্যোগে সোমবার সকালে করোনা মহামারী ও পবিত্র রমজান উপলক্ষে দেড় শতাধিক অসহায়, দুস্থ, দরিদ্র মানুষের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সংস্থার কার্যালয়ে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলার মানবতার দৃষ্টি সংস্থার সভাপতি ফারুক আহমেদ, সহসভাপতি আইয়ুব হোসেন অনিক, যুগ্ম সম্পাদক সুমন রানা, ক্যাশিয়র মোহাম্মদ রতন, উপদেষ্টা ওসমান আলী, সম্পাদক, সদস্য মনোয়ারুল ইসলামসহ সংস্থার অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় সুধীজনেরা।

আয়োজকরা জানান, বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের সহায়তা নিয়ে আমরা সমাজের এ ধরণের মানুষের জন্য একটু সহায়তা দিচ্ছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী করা হয় খেজুর, মুড়ি, ছোলা, চিনি, চিড়া দিয়ে।

তাদের দাবী, পবিত্র মাহে রমজান ও করোনাকালীন এই দূর্যোগে অসহায়, দুস্থ ও গরীব কর্মহীন গৃহবন্দী মানুষগুলো আসন্ন পবিত্র রমজানের রোজায় ইফতার করতে পারবেন এমন ভেবেই উদ্যোগ নেয়া হয়েছে।

এবং এমন দিনে করোনা ভাইরাসের কারণে অফিস চত্বর থেকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান বাধ্যতামূলক রেখে একজন একজন করে সামাজিক দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী ভূক্তভোগীদের হাতে তুলে দেয়া হয়।

আরও পড়ুনঃ সিলেট নগরীতে ভারতীয় অবৈধ পণ্যসহ আটক- ১

একই ধরনের খবর

মন্তব্য করুন