পাবনায় ১২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বতঃকণ্ঠ ডেস্কঃ পাবনার গাছপাড়া থেকে ১২ কেজি অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ও ১টি পিকআপসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার শঠিবাড়ী গ্রামের আব্দুল কাদের এর ছেলে আব্দুল খালেক (৩৮), নাটোর জেলার সিংড়া থানার উত্তর দমদমা গ্রামের ঈছা হক টুটুল এর ছেলে মোঃ শিমুল হোসেন (২৩) ও তেরবাড়ীয়া গ্রামের আবু বক্কর সিদ্দিক এর ছেলে মোঃ রবিউল ইসলাম (২২)(চালক)।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল কবীর তরফদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, মঙ্গলবার ৪ মে বিকাল ৪ টা ৪৫ মিনিটের সময় র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানার গাছপাড়া মোড়ে চেকপোষ্ট স্থাপন করে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পূর্বক মাদক ব্যবসায়ীদের নিকট হতে ১২ (বার) কেজি অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য গাঁজা ও ১টি পিকআপভ্যান উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দেশের চিহিৃত মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা রুজু করা হচ্ছে।

আরও পড়ুনঃ পাবনার টেবুনিয়ায় ১৮ গাঁজা ও ১টি পিকআপসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন