পাবনায় ১৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১টি জীপ গাড়ীসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ পাবনায় র‍্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে ১৮ (আঠার) কেজি ৫০০ গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ও ০১ টি জীপ গাড়ীসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো, বাগেরহাট জেলার ফকিরহাট থানার তালবাড়ী পূর্বপাড়া গ্রামের মোঃ হাবিবুর ইসলাম শিকারীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম শিকারী (৩৫) (গাড়ী চালক) ও লালমনিরহাট জেলার সদর থানার বসুন্ধরা গ্রামের মোঃ শফিয়ার রহমানের ছেলে নাসির উদ্দিন জনি (২৭)।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক (সিনিয়র সহকারী পুলিশ সুপার) মোঃ আমিনুল কবীর তরফদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৮ মার্চ রবিবার রাত ০১:১৫ ঘটিকার সময় ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানাধীন গাছপাড়া মোড়ে চেকপোষ্ট স্থাপন করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পূর্বক তাদের নিকট হতে ১৮ (আঠার) কেজি ৫০০ গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য গাঁজা ও ১ টি জীপ গাড়ী উদ্ধার করা হয়। উক্ত আসামীদ্বয় দেশের চিহিৃত মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা রুজু করা হচ্ছে।

আরও পড়ুনঃ পাবনায় ২১ কেজি গাঁজা ও ১টি ট্রাকসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন