পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে প্রাথমিক সমাপনীতে ৭ জনের বৃত্তি অর্জন

নিজস্ব প্রতিনিধিঃ পাবনা শহরের স্বনামধন্য সম্পুর্ণ ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৭ জন শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৯ সালে এ প্রতিষ্ঠান থেকে ৫১ জন ছাত্র-ছাত্রী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে, এদের মধ্যে ৪৩ জন জিপিএ-৫ সহ সবাই কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে। সারা দেশের বৃত্তির ফলাফল ঘোষণা দিলে এ প্রতিষ্ঠান থেকে ৯ নং ওয়ার্ডের বরাদ্দকৃত ৬ টা বৃত্তির ৬ টাতেই এবং ট্যালেন্টপুলে ১ জন সহ সর্বমোট ৭ জন শিক্ষার্থী বৃত্তি অর্জন।

যারা বৃত্তি পেয়েছে, ফাহিম হোসেন, সিয়াম আলী মোল্লা, জুনাইদ আহমেদ, ফারজানা ইয়াসমিন, আছিয়া খাতুন, তামজিদা ইয়াসমিন, উম্মে মারিয়ম সারা।

বৃত্তিপ্রাপ্ত সকল শিক্ষার্থী অত্র বিদ্যালয়ে ৬ষ্ঠ শেণিতে অধ্যায়নরত।

বৃত্তি পাওয়ায় পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ মো: ওয়াজেদ আলী ও পরিচালক জহিরুল ইসলাম সন্তষ্ট প্রকাশ করে বলেন আমাদের প্রতিষ্ঠান থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় ৭ জন শিক্ষার্থী বৃত্তি পাওয়ায় আমরা অত্যান্ত আনন্দিত এবং গর্বিত। এর সাথে সংশ্লিষ্ট শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

একই ধরনের খবর

মন্তব্য করুন