পাবনা জেলার বীর মুক্তিযোদ্ধার পক্ষ থেকে নবনির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা

পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাবনা পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান কে  টাউন হল মুক্তমঞ্চে বুধবার সকাল ১১ টায় এক সম্বর্ধনা প্রদান করা হয়।

সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান সিদ্দিক বিশিষ্ট রাজনীতিবিদ নাগরিক মঞ্চ পাবনার অন্যতম সমন্বয়ক কমরেড জাকির হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা উত্তোলন মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পাঞ্জলি অর্পণ মিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

মুক্তিযোদ্ধার পক্ষ থেকে নবনির্বাচিত পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান কে ফুলের তোড়া এবং ক্রেস্ট ট্রেস দিয়ে বরণ করে নেয়া হয়।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে পাবনা জেলার বিভিন্ন ইউনিটের মুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা মুজিবুল হক।

সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা মমিনুর রহমান বরুণ।

একই ধরনের খবর

মন্তব্য করুন