পাবনা জেলা ছাত্রলীগের খাবার বিতরণ

পাবনা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে শ্রমিক, দিনমজুর, রিকশাচালকসহ নিম্ন আয়ের কর্মজীবী মানুষের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করা হয়েছে।

সরকারি এডওয়ার্ড কলেজ প্রাঙ্গণে খাদ্য কর্মসূচীর সার্বিক দায়িত্ব পালন করেন, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় করোনাকালীন সময় থেকে জেলার বিভিন্ন এলাকায়, বিভিন্ন সেবা নিয়ে সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

এছাড়া চলমান লকডাউনে আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় খাবার বিতরণ করছি। আমরা সবসময় মানবিক ও সামাজিক কাজের সাথে থাকার চেষ্টা করবো।

তারা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীকেও সাধ্যনুযায়ী নিজ নিজ এলাকায় অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান। এ সময় জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ পাবনার সুজানগরে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

একই ধরনের খবর

মন্তব্য করুন