পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন মোঃ ফিরোজ আলী 

স্টাফ রিপোর্টার: পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফিরোজ আলী।

বুধবার ১৮ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই সিদ্ধান্ত ঘোষণা করা হয় এবং তারা অতি দ্রুত সময়ের মধ্যে সম্মেলন প্রস্তুতির নির্দেশ দেওয়া হয়।

২০১৯ সালের জুলাই মাসে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক পদত্যাগ করায় দীর্ঘদিন ধরে সভাপতির পদ শূন্য হয়।

মো. ফিরোজ আলী এর আগে পাবনা জেলা ছাত্রলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, সাথিয়া সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক, সহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। এই সংবাদে মো. ফিরোজ আলীর সমর্থকেরা মিষ্টি বিতরণ করেছে।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়ে মো. ফিরোজ আলী জানান, আগামীতে পাবনা জেলা ছাত্রলীগের সকল স্তরের কমিটিকে গতিশীল করার নানামুখী পদক্ষেপ গ্রহণ করার চেষ্টা করবো।

তিনি ছাত্রলীগকে শিক্ষিত, সৎ, নির্ভিক ও প্রকৃত শিক্ষার্থীদেরকে ছাত্রলীগের নেতৃত্বে আনার পাশাপাশি প্রকৃত সংগঠকদের ক্যারিয়ার গঠনেও ভূমিকা রাখার কথা জানান। তিনি আরো বলেন জামাত-বিএনপি অনুপ্রবেশকারী ও মাদকের সাথে জড়িত ব্যক্তিদেরকে পাবনা জেলা ছাত্রলীগে ঠাঁই হবে না।

মো. ফিরোজ আলী পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমানে পাবনা জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক আদনান আল মাহফুজ চমন, আর আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিঠুন সেখ মিঠু প্রমূখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন