পাবনা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করল পুস্তক প্রকাশক বিক্রেতা সমিতি

পাবনা প্রতিনিধিঃ সারাবিশ্বে মহামারী করোনাভাইরাস এর কারণে সকল স্থবির হয়ে পড়েছে। বিশ্বের উন্নয়নশীল দেশে এই অস্থিরতা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে।

বাংলাদেশ দীর্ঘ ১৭ মাস ধরে করোণা ভাইরাসের সারাদেশের সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।পুস্তক প্রকাশক ও বিক্রেতাব্যবসায় শিল্পের সাড়ে ১২ হাজার কোটি টাকা বিক্রয় থেকে বঞ্চিত হয়েছে।

আর এই বঞ্চিত হওয়ার কারনে ২৬ হাজারপরিবার মানবতার মধ্যে জীবনযাপন করছে। তাই একযোগে সারা বাংলাদেশে সকল জেলায় জেলা প্রশাসকের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ১০০ কোটি টাকার প্রণোদনা সহজ শর্তে ব্যাংক ঋণের আবেদন জানিয়ে স্মারকলিপ প্রদান করেন।

গতকাল পবনা জেলা পুস্তক প্রকাশক বিক্রেতা সমিতি গতকাল সকাল ১১ টায় পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক রাসেল হোসেনের কাছে পাবনা জেলা পুস্তকপ্রকাশক বিক্রেতা সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি ও দিশারী বই বিতানের স্বত্তাধিকারী আব্দুল মজিদ বিশ্বাস ও সাধারন সম্পাদক বাবুল লাইব্রেরীর স্বত্তাধীকারী সাজ্জাদ হোসেন স্মারক লিপি প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন পুস্তক বিক্রেতার সতিরি সদস্য বিশিষ্ট সাংবাদিক জহুরুল ইসলাশ, শাওন লাইব্রেরীর স্বত্তাধীকারি মাইনুল হাসান শাওন ও এজাজ কাইফ।

আরও পড়ুনঃ নবনির্মিত পদ্মা সেতুর পিলারে আবারও ফেরির ধাক্কা

একই ধরনের খবর

মন্তব্য করুন