পাবনা জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধিঃ পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে ব্যবস্থাপনা কমিটির সভা সভাটি অনুষ্ঠিত হয়।

সোমবার ১৯ এপ্রিল বিকেলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তব্য কালে তিনি বলেন,চিকিৎসা খাতে কোন প্রকার দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া যাবে না। হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারন মানুষ বহিরাগত দালাল দ্বারা যাতে হয়রানী স্বীকার না হয় সেদিকে হাসপাতাল কর্তৃপক্ষকে খেয়াল রাখতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা রোগীদের সঠিক চিকিৎসা প্রদান চিকিৎসকদের প্রতি গুরুত্বারোপ করেন। তাছাড়া করোনা রোগীরা যারা একেবারেই বেশী সমস্যায় ঢাকা কিংবা রাজশাহী নিয়ে যেতে হয়। এবং নিয়ে যাওয়ার পথে মারা যায়। এই ধরনের ঘটনা হ্রাস করতে এই জেনারেল হাসপাতালে যে ৪টি আইসিইউ বরাদ্দ হয়েছে এগুলো স্থাপনে সকলের সহায়তা প্রদানের আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন, জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা: আইয়ুব আলী,পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ,মেডিসিন বিভাগের সিনিয়র কনস্যাল্টেন্ট ডা: সালেহ মোহাম্মদ,

আরও উপস্থিত ছিলেন, আর্থোপেডিক্স সার্জারী বিভাগের সিনিয়র কলস্যাল্টেন্ট ডা: জাহেদী হাসান রুমি, আর্থোপেডিক্স সার্জারী বিভাগের সিনিয়র কলস্যাল্টেন্ট আকসাদ আল মাসুর আনন, মেডিসিন বিভাগের জুনিয়র কনস্যাল্টেন্ট ডা: নাজমুল ইসলাম সহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আরও পড়ুনঃ পাবনা সদরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ- এমপি গোলাম ফারুক প্রিন্স

একই ধরনের খবর

মন্তব্য করুন