পাবনা টিএসসির নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন- এম.পি প্রিন্স

পাবনা প্রতিনিধি : পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৫ তলা একাডেমিক কাম ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

প্রতিষ্ঠানের সবুজায়নসহ সার্বিক পরিবেশ দেখে সন্তোষ্টি প্রকাশ করেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

মঙ্গলবার ১২ জানুয়ারী  দুপুর সাড়ে ১২ টায় প্রতিষ্ঠান চত্বরে এই ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া অনুুষ্ঠানের আয়োজন করা হয়।

কারিগরী শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কারিগরী সহযোগীতায় ৭ কোটি ৩১ লক্ষ ৫৭ হাজার ৮৪৯ টাকা ব্যয়ে এই ভবন নির্মাণ করা হচ্ছে।

ভিত্তিপ্রস্তর ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমান, পাবনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা কামরুজজ্জামান রকি, এমপির পিএস শেখ রাসেল আলী মাসুদ, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এনায়েত হোসেন দুলাল, যুব নেতা রানা, যুব লীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, যুব নেতা সোহেল, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠান পাশ্ববর্তী মসজিদের ইমাম মোহাম্মদ আলী।

উদ্বোধন শেষে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন পাবনার পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরিবেশ খুবই সুন্দর। এখানকার সবুজায়ন, খেলার মাঠ, ক্যাম্পাস পরিকল্পনা দেখে ভালো লাগল।

উল্লেখ্য পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমান কলেজ ক্যাম্পাসে বিভিন্ন ধরনের বৃক্ষরোপন, মাঠ সংস্কার, বঙ্গবন্ধু কর্ণার তৈরী, পরিস্কার পরিছন্ন, নিরাপত্তা ব্যবস্থা, একাডেমিক এবং প্রশাসনিক ভবন সংস্করণসহ ক্যাম্পাস সুসজ্জিত করণ করেছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন