পাবনা মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যানকে পেটালো ইউপি চেয়ারম্যানের লোকজন

পাবনা প্রতিরিধিঃ পাবনা সুজানগর উপজেলা হাটখালী ইউনিয়নের মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যানকে পেটালো ইউপি চেয়ারম্যানের লোকজন।

শনিবার ২৯ আগস্ট সকাল ১১টায় কামালপুর সরকারি উচ্চ বিদ্যালয় জমি দখল করে দোকান নির্মাণ করছে চেয়ারম্যানের লোকজন। এসময় মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান ওমর ফারুক হোসেন বাধা দিলে চেয়ারম্যানের ছেলে সাইফুল বিশ্বাসে নির্দেশে চেয়ারম্যানের চাচাতো ভাই তোয়াজ আলী বিশ্বাস, নায়েব আলী বিশ্বাস, হালিম বিশ্বাসসহ ৮/১০জন মিলে তাকে লাটিসুটা নিয়ে এলোপাতারী মারপিট করে।

এলাকাবাসী ঘটনাস্থল থেকে ফারুক’কে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসারধীন রয়েছে।

ফারুক হোসেন জানান, কামালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ দখল করে দোকার নির্মাণ করার ব্যপারে ৯৯৯ অভিযোগ করেও কোন সুরুহা হয়নি এলাকাবাসী ও সুশীল সমাজের।

তিনি আরো জানান, বর্তমান চেয়ারম্যানে বিরুদ্ধে করোনাকালীন সময় সাধারণ মানুষরে ভিজিএফএর চাল চুরির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে এবং সরকারী জায়গা দখল করারও অভিযোগ রয়েছে তার, এব্যাপারে তার বিরুদ্ধে কথা বললে চেয়ারম্যানে পোষা সন্ত্রাসী দিয়ে মারপিট ও প্রণহানীর হুমকি দেয়।

এঘটনায় সুজানগর থানায় মামলা দায়ের করার কাজ চলছে বলে জানান ফারুক হোসেন।

তবে হাটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, এই মারপিটের ঘটনায় এখনো কোন মন্তব্য করেনি তিনি, এঘটনাটি সত্য না কী মিথ্যা তা ক্ষতিয়ে দেখে হবে।

আরও পড়ুনঃ রাজশাহীর বাঘায় কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা: গ্রেফতার ৫

একই ধরনের খবর

মন্তব্য করুন