পাবনা সদরে উপবৃত্তির টাকা হাতিয়ে নেবার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

পাবনা প্রতিনিধী:পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের পশ্চিম চর বলরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম ও অন্যান্য শিক্ষকদের সহযোগিতায় উপবৃত্তির টাকা হাতিয়ে নেবার অভিযোগ করেছেন স্থানীয় শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা।

এ নিয়ে বিদ্যালয়ের মাঠে বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও সুবিধাবঞ্চিত মানুষ। এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি নাদির হোসেন প্রাঃ বলেন, এক বছর এই প্রধান শিক্ষক আসার পর যে অনিয়ম চলতেছে এই অনিয়মে কিছু টাকা নিজের নামে তুলে আত্মসাৎ করেছে। এবার অর্ধেক ছেলে-মেয়ে টাকা পায় আর অর্ধেক পায় না। আবার কেউ কেউ দুইবার টাকা পেয়েছে।

শিক্ষকদের সাথে কারসাজি করে প্রধান শিক্ষক এরকম করেছেন বলে তার ধারনা। অভিযুক্ত শিক্ষকের বেতন আটকে দরিদ্র মানুষের টাকা ফেরত দেওয়ার দাবি জানান কমিটির সভাপতি নাদির হোসেন।

এসময় উপস্থিত শিক্ষার্থীদের অভিভাবকেরা উক্ত শিক্ষকের দীর্ঘ দিন বিদ্যালয়ে অনুপস্থিতি ও এই করোনাকালীন পরিস্থিতির সময় উপবৃত্তির টাকা না পাওয়ার জন্য ক্ষোভ প্রকাশ করেন।এই উপবৃত্তির টাকা না পাওয়া শিক্ষার্থীদের মধ্যে কেউ কেউ এতিম বলে জানায় এলাকাবাসী।

এ ব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, উপবৃত্তির টাকা নিয়ে কোন অনিয়মের সুযোগ নেই তবুও কেউ যদি করে তবে আমরা এ ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করব। প্রধান শিক্ষক আবুল কাশেমের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

আরও পড়ুনঃ নাটোরে ফ্রি করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন

একই ধরনের খবর

মন্তব্য করুন