প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিবাহ বিচ্ছেদ নিয়ে কি বললেন কামাল

বিনোদন ডেস্কঃ বলিউডের জোড়াদের মধ্যে প্রিয়াঙ্কা চোপরা জোনাসনিক জোনাসের নাম বহুল পরিচিত । তাদের ভালোবাসা থেকে বিয়ে পর্যন্তের যাত্রা প্রায় সকলেরেই জানা ।

সাম্প্রতিক বলিউডের পরিচালক,প্রযোজক ও অভিনেতা কামাল রশিদ খান টুইটারে প্রিয়াঙ্কা-নিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে একটি মন্তব্য করে আলোচনায় উঠে এসেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের দাম্পত্য জীবন নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন তিনি। তিনি লিখেছেন, আগামী ১০ বছরের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে ।কমলের এই টুইট হজম করতে পারেননি প্রিয়াঙ্কা-নিকের ফ্যানগুলো ।

কমেন্টে তার ছাপ স্পষ্ট , “একজন লিখেছেন একটু বাড়াবাড়ি করে ফেলছেন না? দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এভাবে মন্তব্য করবেন না” । জৈনক নেটাগরিকদের কটাক্ষ, “আমিও ভবিষ্যৎবাণী করছি আপনি ১০ দিনের মধ্যে মারা যাবেন“। অনেকে আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে ।

কিছুদিন আগে আমির খান ও কিরণের বিবাহ বিচ্ছেদ নিয়ম টুইট করেন বিতর্কে জড়ান কামাল । কামাল বলিউডের সিনেমা থেকে শুরু করে হলিউডের দাম্পত্য পর্যন্ত সবকিছুর উপরেই ফলাও করে নিজের মত প্রকাশ করেন টুইটারে ।

আমির-কিরণের বিবাহ বিচ্ছেদের কথা সামনে আসলে তা নিয়ে টুইট করার পাশাপাশী কিছুদিন পরেই কমল তার ইউটিউব চ্যানেলে তাদের নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন ।

আরও পড়ুনঃ নিজ চাচার বিরুদ্ধে মামলা করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি!!

একই ধরনের খবর

মন্তব্য করুন