বগুড়ায় জেলায় সর্বশেষ ২৪ ঘণ্টায় ১৮০জনের করোনা শনাক্ত

বগুড়া প্রতিনিধিঃ  বগুড়ায় জেলায় সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৪৯৩টি নমুনা পরীক্ষায় ১৮০জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৬ দশমিক ৫১ শতাংশ। করোনায় ৩জন এবং উপসর্গে ১০জনের মৃত্যু।

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দশজন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ৩জন হলেন বগুড়া সদরের হাফিজার রহমান(৬৭) ও পারভীন(৪৬) এবং আদমদীঘির সান্তাহারের জহুরুল ইসলাম(৬৫)।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার সাজ্জাদ-উল-হক শুক্রবার সকালে অনলাইন ব্রিফিংয়ে বলেন, মরণঘাতী করোনা ভাইরাসে জেলায় নতুন করে আরও ১৮০ জন আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে ১০জন মারা গেছেন বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

এদিকে ডা: সাজ্জাদ জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৪৯৩টি নমুনা পরীক্ষায় ১৮০জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৬ দশমিক ৫১ শতাংশ। এদের মধ্যে সদরের ১২৭, সারিয়াকান্দি ৮, সোনাতলা ২, শিবগঞ্জ ৫, দুপচাঁচিয়ায় ৫, কাহালুতে ২, নন্দীগ্রামে ৩, শেরপুরে ৯, ধুনটে ৪, গাবতলীতে ৬, শাজাহানপুরে ৮ এবং আদমদীঘি একজন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১১৭জন।

ডা. সাজ্জাদ জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৭২৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ১৬৮জন এবং ৪৯৪জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২ হাজার ৬২জন চিকিৎক।

আরও পরুনঃ পাবনার ভাঙ্গুড়ায় খাবরের সন্ধানে বন্য প্রাণি লোকালয়ে

একই ধরনের খবর

মন্তব্য করুন