বিদ্রূপকারী ও যৌন হয়রানীর শিকার একসাথে হবে ইন্ডিয়ান আইডলের বিচারক

বিনোদন ডেস্কঃ ২০০৪ সালে শুরু হয় এই রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের যাত্রা । গান পিপাষুদের সঠিক পথ দেখানোর জন্য স্বাভাবিক ভাবেই তাদের জন্য কিছু জজ বা বিচারক থাকে ।তাদের মধ্যে একটা মুখ সব সময়ই বিরাজ করেছে সেটি হল অনু মালিক

তার গান দিয়ে কেও তাকে চিনুক না চিনুক এই শো এর জন্য সে সবার কাছে পরিচিত । বিচারক হিসাবে তিনি যেমনি হক না কেন তার চরিত্র নিয়ে প্রশ্ন উঠা শুরু হয় ২০১৮ সাল থেকে ।

সোনা মহাবাত্রা তার চমৎকার সুর দিয়ে পুরো বিশ্ব মাতিয়ে রেখেছেন ।তিনি কখনো চিন্তা ও করেননি যে নিজেকে গুরু বলে দাবি করে সেই তার সাথে এমন কিছু করতে পারে । হ্যাঁ অনু মালিকের কথাই হচ্ছে ।

তবে তিনি এই যৌন হয়রানীর শিকার হয়ে চুপ করে থাকেননি ,সোচ্চার হয়ে প্রতিবাদ করে ও নিজের সাথে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা বলেছেন তিনি । সোনা কে দেখে অনুপ্রাণিত হয়ে শুয়েতা পণ্ডিত , নেহা বাসিম সহ অনেকেই তাদের সাথে ঘটে যাওয়া অপ্রীতিকর কাহিনীর কথা তুলে ধরেন ।

এই ব্যাপারকে সামাল দেওয়ার জন্য ২০১৯ সালে অনু মালিককে বিচারক আসন থেকে সরানো হলে ও শোনা যাচ্ছে এইবার আবারও তাকে তার আগের স্থান ফিরিয়ে দেওয়া হবে , এখানেই শেষ নয় তার পাশের আসনেই থাকবেন সোনা মহাবাত্রা । এখন ইন্ডিয়ান আইডলের পরিচালকের মাথায় যে কি চলছে তা সে নিজেই ভালো জানেন । এখন দেখার বিষয় হবে তারা কিভাবে বিষয়টি সামাল দেন ।

আরও পড়ুনঃ সারা আলী খান এবার পড়লো পরিচালকের প্রেমে

একই ধরনের খবর

মন্তব্য করুন