বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রি দিয়া মীর্জা ও ব্যবসায়ী বৈভব রেখি

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী দিয়া মির্জা ব্যবসায়ী বৈভব রেখির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।  অভিনেত্রী দিয়া মির্জা তার মেহেন্দি অনুষ্ঠান ,  ব্রাইডাল শাওয়ার ও বিয়ের কিছু সুন্দর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার  করেছেন এবং সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।
দিয়া মির্জা বিয়ে

‘রেহনা হ্যায় তেরে দিল মে’ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে গিয়ে মেহেদী বোঝাই হাতে একটি ছবি শেয়ার  করেন ।  তার বিবাহের আগে, ভক্তদের নিকট তিনি তার মেহেদির ডিজাইনের এক ঝলক তুলে ধরেন ।  তিনি তার পুষ্পশোভিত মেহেন্দি এর একটি ফটো পোস্ট করেন এবং তার ক্যাপশন এ লিখেন ‘পিয়ার’ ‘।

দিয়া মির্জা মেহেন্দি
সোমবার বিকেলে বান্দ্রা পশ্চিমের বেল এয়ার অ্যাপার্টমেন্টগুলিতে এই বিয়ে হয়। অদিতি রাও হায়দারিও এগিয়ে গিয়েছিলেন । তিনি গর্বের সাথে বর, বৈভবের জুতাগুলির সাথে ছবি পোস্ট করেন। তিনি কয়েকটা হাসি এবং হার্ট ইমোটিকন সহ পোষ্টটিতে ক্যাপশন লিখেন , “Always got your back father,”

আদিতি রাও

এটি তাদের উভয়েরই দ্বিতীয় বিয়ে হবে। দিয়া এর আগে চিত্রনায়ক সাহিল সংঘের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি ১১ বছর একসাথে থাকার পরে ২০১৯ সালে ডিভোর্স নেন। বেশ কয়েকদিন ধরেই তিনি বৈভবের সঙ্গে সম্পর্কে থাকার গুঞ্জন প্রকাশ করেছিলেন, তবে তারা কখনও প্রকাশ্যে এ নিয়ে কথা বলেননি।

 

আরও পড়ুনঃ এবার জুটি বাঁধলেন সাফা ও ঋষি….

একই ধরনের খবর

মন্তব্য করুন