বেনাপোল থেকে নিখোঁজ মটর ভ্যান চালক আলমগীর হোসেন

বেনাপোল প্রতিনিধি : শোনো, আমি ঝিকরগাছাতে একটা ভাড়া পেয়েছি। প্যাসেঞ্জার নামিয়ে দিয়ে দুপুরের  ভিতরে বাসায় এসে ভাত খাবো। তুমি রান্না করে রেখো। মোবাইলে স্ত্রীর সাথে কথাগুলো বলে ইঞ্জিন চালিত মটর ভ্যানে করে কাজে রওয়ানা দেন ২০ বছরের টগবগে যুবক আলমগীর হোসেন উজ্জল।
কিন্তু কে জানে এই ফোনকল তার শেষ কল হবে। শেষ এই ফোনকলটির পরে আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না আলমগীর হোসেনের।
গতকাল ০৩/০৭/২০২১ ইং তারিখ শনিবার সকালে স্ত্রীর সাথে কথাগুলো বলে কাজে বের হওয়ার পর থেকে প্রায় ২৪ ঘন্টা নিখোঁজ রয়েছে এই যুবক। বিচ্ছিন্ন রয়েছে তার ব্যবহৃত মোবাইল নেটওয়ার্ক। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মেলেনি আলমগীর হোসেনের। নিখোঁজ আলমগীর হোসেন ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে।
নিখোঁজ আলমগীর হোসেনের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে ভ্যান নিয়ে  কাজে বের হয় আলমগীর হোসেন। এর আগে কোনদিন এমনটা হয়নি। কাজে বের হয়ে সব সময় পরিবারের সাথে যোগাযোগ রাখতো সে। ঘটনার দিনও কাজে বের হয়ে বলে দুপুরে বাড়িতে ফিরে আসার কথা জানালেও আর ফিরে আসেনি আলমগীর হোসেন। উপায়ন্তুর শেষ কলের পর থেকেই বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল।
জেলার প্রতিটি থানা ও ফাঁড়ি সহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর না পেয়ে মানষিক ভাবে ভেঙে পড়েছেন স্ত্রী, সন্তান সহ স্বজনরা। পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষকে হারিয়ে পরিবারের মাঝে চলছে শোকের মাতম।
সন্তানকে ফিরে পেতে মা বাবা, স্বামীকে ফিরে পেতে স্ত্রী এবং পিতাকে হারিয়ে একমাত্র সন্তান তার পিতাকে খুঁজে পেতে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় থানায় জিডি করার প্রস্তুতি চলছিলো।

একই ধরনের খবর

মন্তব্য করুন