ভাঙ্গুড়ার ইউএনওর গাড়িতে বিষধর সাপ : দেড় ঘন্টা পর উদ্ধার

স্টাফ রিপোর্টার, ভাঙ্গুড়া : গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে পাবনা জেলা প্রশাসকের বাংলোতে এক মিটিং এ যাবার পথে ভাঙ্গুড়া-টেবুনিয়া সড়কে আটঘরিয়া উপজেলা পরিষদের নিকটবর্তী একটি স্থানে চলন্ত জিপের সামনের সড়কে বড় একটি সাপ দেখতে পায় ভাঙ্গুড়ার ইএনওর ড্রাইভার রিপন।

ইউএনওর নির্দেশে তৎক্ষনাৎ ড্রাইভার গাড়ি থামিয়ে দেয়। তখন সাপটি জিপের সামনের গ্লাসের উপর উঠে দাড়িয়ে যায়। উপায় না দেখে ইউএনও আটঘরিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতা চান। কিছুক্ষণের মধ্যে চলেও আসেন তারা। কিন্তু তাতেও বিপত্তি ঘটে।

সাপটি নড়ে চড়ে জিপের নিচের চাকার সাথে জড়িয়ে থাকে। ফায়ার সার্ভিসের লোকেরা তখন ইউএনও কে গাড়ি থেকে উদ্ধার করে নিচে নামিয়ে নেন। তবে সাপটি তখন বাম্পারে জড়িয়ে যায়। ফলে ঐ দিন রাত দশটা পর্যন্ত তিনি সেখানেই আটকে থাকেন। পরে অন্য একটি গাড়িতে করে ইউএনও জেলা প্রশাসকের মিটিং এ যোগ দেন।

ঘটনার রাত সাড়ে দশটা পর্যন্ত ফায়ার সার্ভিসের গাড়ি থেকে জিপের বাম্পারে প্রচন্ড বেগে পানি মারা হয়। সাপটি শেষ পর্যন্ত জিপ ছেড়ে চলে যায়।

এসময় অসংখ্য দর্শক সেখানে জড়ো হন। ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান রাত সাড়ে দশটায় ঘটনার বর্ননা দিয়ে সত্যতা স্বীকার করে জানান, তিনি ভালো আছেন এবং জেলা প্রশাসক মহোদয়ের সাথে মিটিং এ রয়েছেন।

রাত পোনে এগারোটায় জিপের ড্রাইভার রিপন পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় গাড়িটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন