ভাঙ্গুড়ায় ১ হাজার ৭০ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন মেয়র রাসেল

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে পাবনার ভাঙ্গুড়ায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন ভাবে গৃহে অবস্থান করা ১ হাজার ৭০ পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

মঙ্গলবার ৩১ মার্চ রাতে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল উদ্যোগে, সচেতন সাহিত্য ও সাংষ্কৃতিক পরিষদ ও সুধীবৃন্দের যৌথ সহযোগিতায় ভাঙ্গুড়া পৌর এলাকার ৯ টা ওয়ার্ডে ভ্যান যোগে বাড়ি বাড়ি এই খাদ্য সহায়তা পৌঁছে দেন। এসময় প্রতি পরিবারকে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও আধা কেজি সরিষার তেল প্রদান করেন। এতে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে গৃহে অবস্থান করা ১হাজার পরিবারের মধ্যে কিছুটা স্বস্তি ফিরে আসছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সচেতন সাহিত্য ও সাংষ্কৃতিক পরিষদের সভাপতি মোঃ আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মোঃ রকিবুল ইসলাম বাবুল, যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ ও সচেতন সাহিত্য ও সাংষ্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য বৃন্দ।

এসময় পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল বলেন, করোনভাইরাস সংক্রমণ প্রতিরোধে সবাই ঘরে থাকুন খাবার পৌঁছানো দায়িত্ব আমাদের।

আরও পড়ুনঃ ভাঙ্গুড়ায় জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত

একই ধরনের খবর

মন্তব্য করুন