মহান মে দিবসে পাবনায় ১ হাজার শ্রমিককে আর্থিক সহায়তা দিলেন- এমপি প্রিন্স

পাবনা প্রতিনিধিঃ মহান মে দিবসে করোনাকালীন সময়ে এক হাজার বাস শ্রমিককে আর্থিক সহায়তা দিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

শনিবার ১ এপ্রিল দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাবনার বাস মোটর শ্রমিকদের প্রত্যেককে ৫শ করে নগদ টাকা সহায়তা দেয়া হয়। সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর ব্যাক্তিগত তহবিল থেকে এ আর্থিক সহায়তা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা বাস শ্রমিক সমিতির আহবায়ক ও পাবনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা কামিল হোসেন, সরদার মিঠু আহমেদ, পৌর আওয়ামী লীগ কামরুজ্জামান রকি।

আরও উপস্থিত ছিলেন, বাস শ্রমিক সমিতির সাবেক সভাপতি ফিরোজ হোসেন, শ্রমিক নেতা জীবন কুমার, শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম রফিক, জেলা জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক হান্নান মুন্সী প্রমূখ।

সাংসদ গোলাম ফারুক প্রিন্স বলেন, সারাবিশ্ব করোনার প্রার্দুভাবে র্জজরিত। এর মধ্যে নিম্ন আয়ের মানুষগুলো খুব কষ্ঠে আছে বিষেশ করে বাস শ্রমিকরা। মানুষের কষ্ঠের কথা বিবেচনা করে প্রতিনিয়ত সাধ্যমত আর্থিক সহায়তা করে আসছি। এরই ধারাবাহিকতায় এই সহায়তা দেয়া।

তাছাড়া আরও বলেন, গরীব দুঃস্থ এই সমস্ত মানুষের কথা বিবেচনা করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। মে দিবস শ্রমিকদের জন্য একটি বিষেশ দিন এই জন্য আজকে বাস শ্রমিকদের সহায়তা করা হলো। জায়গা সংকুলান এবং আরামের জন্য দলীয় কার্যালয়ে এই কাজ সম্পন্ন হচ্ছে দলীয় করনের জন্য নয়।

আরও পড়ুনঃ পাবনায় এমপি প্রিন্স’র উদ্যোগে ২শতাধিক দুঃস্থ ও অসহায়দের ইফতার বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন