মার্চ মাসে নিউজিল্যান্ড সফর করবে বাংলাদেশ

দৈনিক স্বতঃকন্ঠ প্রতিবেদকঃ

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডিসি) ২০২১ সালের মার্চ মাসে বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের যাত্রাপথ ঘোষণা করেছে।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিসিবির একটি সংবাদ মাধ্যমে জানিয়েছে, টাইগাররা স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে।

কোভিড -১৯ মহামারীর কারণে ২০২০ সালের মার্চ থেকে আন্তর্জাতিক ক্রিকেট ফিক্সচারে বাধার পরে বাংলাদেশ ক্রিকেট দল এটি প্রথম বিদেশ ভ্রমণ করবে।

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ দল নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে বলে আশা করা হচ্ছে।

টাইগাররা ১ম ওয়ানডে ১৩ শে মার্চ ডুনেডিনের ওটাগো ওভাল বিশ্ববিদ্যালয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু করবে, ২য় ওয়ানডে অনুষ্ঠিত হবে ১ মার্চ ক্রিস্টচর্চের হাগলি ওভালে এবং তৃতীয় ও শেষ ওয়ানডে ২০শে মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে অনুষ্ঠিত হবে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচটি ২৩ শে মার্চ নেপিয়ারের ম্যাকলিন পার্কে, ২য় ম্যাচটি ২৬শে মার্চ অকল্যান্ডের ইডেন পার্কে এবং ৩য় ম্যাচটি ২৬শে মার্চ হ্যামিল্টনের সেডন পার্কে অনুষ্ঠিত হবে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন মঙ্গলবার বলেছিলেন, “যাত্রাপথের বিষয়টি নিশ্চিত করার জন্য আমাকে এনজেডিসির প্রশংসা করতে হবে যা মহামারী জনিত কারণে সত্যই চ্যালেঞ্জ ছিল।”

“আমরা সত্যিই নিউজিল্যান্ডে খেলার প্রত্যাশায় রয়েছি। বাংলাদেশ ও নিউজিল্যান্ড সাম্প্রতিক বছর গুলিতে সীমিত ওভারের ক্রিকেটে খুব স্বাস্থ্যকর প্রতিদ্বন্দ্বিতা প্রতিষ্ঠা করেছে এবং এই সিরিজটি উত্তেজনাপূর্ণ এবং প্রতিযোগিতামূলক হওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। ”

একই ধরনের খবর

মন্তব্য করুন