মাসব্যাপী মশানিধন কর্মসুচীর উদ্বোধন করলেন মেয়র শরীফ

পাবনা প্রতিনিধি : পাবনায় শহরে মশা নিধনে ব্যাপক কর্মসুচী গ্রহনকরেছে পাবনা পৌরসভা। মাসব্যাপী এ কর্মসুচীর উদ্বোধন করেছেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান।

রোববার সন্ধ্যায় পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে বানী সিনেমা, বায়াবেটিক হাসপাতা, হকার্স মার্কেস, আওয়ামী লীগ কার্যালয় এলাকায় মশানিধন কর্মসুচীর উদ্বোধন করা হয়।

পাবনা পৌরসভা সুত্রে জানাযায়- পাবনা পৌরসভার নবনির্বাচিত মেয়রের উদ্দোগে পাবনা শহরকে মশামুক্ত রাখতে মাসব্যাপী মশা নিধন কর্মসুচী গ্রহন করা হয়েছে।

পৌর সভার ১৫ টি ওয়ার্ডে মাসব্যাপী এই কর্মসুচী চলবে। নতুন আরো মেশিন কেনার সিদ্ধান্ত নেযা হয়েছে।

এ ব্যাপারে মেয়র শরীফ উদ্দির প্রধান বলেন- পৌরএলাকায় ব্যাপকভাবে মশার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। মশা নিধন করা পৌরসভার দায়িত্ব।

দায়িত্ববোধ থেকেই এই কর্মসুচী গ্রহন করেছি। এই কাজ অব্যহত থাকবে। আরো জড়ালো হবে এই কর্মসুচী যথাসাধ্য চেষ্টা করে যাবো মশা নিয়ন্ত্রনে আনার।

পৌরবাসীর সমস্যা সমাধান করাই হবে আমার কাজ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নাজমুল হক শাহীন, সেনেটারী ইন্সেপেক্টর আব্দুল লতিফ, কাউন্সিলর আমিনুর রহমান বাদল, আসাদুজ্জামান হাশেম, শফিকুল ইসলাম, সাবেক ছাত্র নেতা আনিসুজ্জামান দোলন, আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

আরও পড়ুনঃ  গাইবান্ধায় সূর্যমুখীর বাগান দেখতে উপচে পড়া ভীর বিপাকে সূর্যমুখী চাষি 

একই ধরনের খবর

মন্তব্য করুন