মুক্তিযোদ্ধার চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করতে হবে -টুকু এমপি

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, মুক্তিযোদ্ধার চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করতে হবে।

জাতীয় শোক দিবসে বিএনপি বেগম খালেদা জিয়ার ভূয়া জন্মদিবস পালন করে জাতীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। শোক দিবসে তিনি আরো বলেন, সাঁথিয়া উন্নয়নের কথা বলতে গিয়ে বিগত জোট সরকারের ব্যাপক সমালোচনা করে বলেন বিপদগামীদের হাতে বঙ্গবন্ধু খুন না হলে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হত অনেক আগেই।

তিনি শনিবার পাবনার সাঁথিয়া উপজেলা প্রশাসনের আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকের আলোচনায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল রায়হানের সভাপতিত্বে শোক সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ,আশিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, আ’লীগ নেতা হাসান আলী খান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, যুবলীগের সভাপতি টুটুল, সাধারণ সম্পাদক উকিলসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়াও এমপি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিদ বিভিন্ন শোক সভায় অংশ গ্রহণ করেন।

আরও পড়ুনঃ পাবনার দুবলিয়ায় ১ কোটি ৭৬ লক্ষ টাকার রাস্তা মেরামত কাজের উদ্বোধন করলেন এমপি প্রিন্স

একই ধরনের খবর

মন্তব্য করুন