‘মুজিববর্ষ’ উপলক্ষে তাড়াশে গৃহহীন ৭০ টি পরিবারের মাঝে গৃহ ও জমির দলিল হস্তান্তর

তাড়াশ প্রতিনিধি:সারাদেশে ‘মুজিববর্ষ’ উপলক্ষে সিরাজগঞ্জের তাড়াশে গৃহহীন ৭০ টি পরিবারের মাঝে গৃহ ও জমির দলিলপত্রাদি হস্তান্তর করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে আশ্রায়ণ প্রকল্পের ২য় পর্যায়ে দেশের ভূমিহীন – গৃহহীন ৫৩ হাজার ৩শ ৪০টি উপকারভোগী পরিবারকে  জমিসহ ঘর হস্তান্তর ও বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

২০ জুন রবিবার সকালে তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে ওই হস্তান্তর ও বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহ ও জমির দলিলপত্রাদি ৭০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজামান মনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ওবায়দুল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও প্রভাষক মর্জিনা ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এস.এম. আব্দুর রাজ্জাক, তালম ইউপি চেয়ারম্যান আব্বাস উজ জামান , বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা ,তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখসহ সুফলভোগীরা।

আরও পড়ুন :

সিরাজগঞ্জের শাহজাদপুরে জুয়ারু ও গাজা সহ গ্রেফতার- ৩

একই ধরনের খবর

মন্তব্য করুন