ময়মনসিংহের তারাকান্দায় প্রকল্পের চাকুরি দেয়ার নামে মুক্তিযোদ্ধার স্ত্রীর কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দায় এলজিইডি’র অধীনে গ্রাম উন্নয়ন ও পল্লী কর্মসংস্থান কর্মসূচি আওয়াতায় শ্রমিক নিয়োগের নামে ইউপি চেয়ারম্যান এক মুক্তিযোদ্ধার স্ত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের এ অর্থবছরে গ্রাম উন্নয়ন ও পল্লী কর্মসংস্থান কর্মসূচি (আরএমপি) শ্রমিক নিয়োগের নামে বাট্টা গ্রামের বীর মুক্তিযোদ্ধা দরিদ্র ঠান্ডু মিয়ার স্ত্রী জাহানার বেগম কাছ থেকে ২০ হাজার টাকা ঘুষ নেয়। পরবর্তীতে ওই ইউনিয়নের ১০ জন কর্মীর নাম তালিকাভূক্ত হলেও তার নাম তালিকায় না থাকায় ইউপি চেয়ারম্যান মদন চন্দ্র সিংহ রায় এর কাছে টাকা ফেরত চায়। ইউপি চেয়ারম্যান টাকা না দিয়ে আরও হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।

এ ব্যাপারে ভোক্তভোগী জাহানারা বেগম বুধবার (১৯ আগষ্ট) তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস জানান, অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা একাডেমী সুপার ভাইজারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রামপুর ইউপি চেয়ারম্যান মদন চন্দ্র সিংহ রায় এর কাছে ফোনে জানতে চাওয়া হলে তিনি টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেন।

আরও পড়ুনঃ ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৮ জন

একই ধরনের খবর

মন্তব্য করুন