যথাযোগ্য শ্রদ্ধা ও ভালবাসায় ঈশ্বরদীতে জাতির পিতার জন্মদিন পালন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ পাবনার ঈশ্বরদীতে শ্রদ্ধা ও ভালবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ১০১ তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করা হয়।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যূরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগসহ বিভিন্ন দপ্তর ও বেসরকারি প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করেন।

সকাল ৭টায় আওয়ামী লীগ কার্য়ালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অংগ সংগঠনের বিভিন্ন শাখার নেতা-কর্মীরা গভীর শ্রদ্ধাভরে পুষ্পস্তবক অর্পণ করেন।

101 birthday shek mujib

অনুষ্ঠানে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি.এম.ইমরুল কায়েস, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশীদুল্লাহ, গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা আওয়ামী লীগের জেলা কমিটির সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল. উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ প্রমূখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ অফিসে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা পুষ্পার্ঘ্য অর্পন করেন।

এরপর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, ঈশ্বরদী পৌরসভা, উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলীগ, উপজেলা ও পৌর যুবলীগ, উপজেলা মহিলা যুবলীগ, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ, ঈশ্বরদী প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, সাহিত্য পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান পুষ্পার্ঘ্য অর্পন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন