যশোরের শার্শায় এমপি শেখ আফিল উদ্দীন নিজেস্ব অর্থায়নে অক্সিজেন কনসেনটেটর প্রদান করলেন

বেনাপোল প্রতিনিধি : শার্শায় করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য অক্সিজেন কনসেনটেটর যন্ত্র প্রদান করেছেন ৮৫-যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন

করোনা ভাইরাসের ভয়াবহতায় আক্রান্ত রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে একান্ত নিজস্ব অর্থায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে তিনি এই অক্সিজেন কনসেনটেটর প্রদান করেন।

মঙ্গলবার সকালে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সভাকক্ষে সাংসদ শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের হাতে এই অক্সিজেন কনসেনটেটর যন্ত্র তুলে দেওয়া হয়

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী জানান অক্সিজেন কনসেনটেটর প্রতি মিনিটে ৫ লিটার অক্সিজেন সরবরাহ করতে পারবে এবং কনসেনটেটর নিজেই প্রকৃতি থেকে অক্সিজেন গ্রহণ করতে সক্ষম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শা থানা অফিসার ইনচার্জ বদরুল আলম খান, জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলীল সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুলছাত্রী উদ্ধার-আপহরণকারী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন